slideshow 1 slideshow 2 slideshow 3

You are here

ফেসবুক বন্ধে সব চেয়ে খুশি আমার স্ত্রী!

সরকার ফেসবুক সহ কিছু সামাজিক সাইট বন্ধ করে দেয়াতে আমি অনেক অনেক খুশি হয়েছি। ফেসবুকের কারনে আজকাল পাঠে ও লেখায় তেমন মনোযোগ বসাতে পারছি না। সামান্য সময় পেলেই ফেসবুকে বিচরন করে ফেলি এবং নানান বন্ধুদের সাথে কথায় লেগে পড়ি, যার কোন তেমন মুল্য নেই বলেই মনে হয়! তাছাড়া মাঝে মাঝে কিছু স্ট্যাটাস দিয়ে বা আমার 'গল্প ও রান্না' সাইটে বন্ধুদের নিয়ে আসার জন্য চেষ্টা চালাই, এটাও নিজের খেয়ে বনের মেষ তাড়ানোর মত ব্যাপার!

যাই হোক, ফেসবুক এই দরিদ্র দেশে আমি মনে করি চীরতরে বন্ধই করে রাখা দরকার! এতে আমাদের মত দরিদ্র/মধ্যবিত্ত মানুষের সময় ও অর্থ বাঁচবে! অথবা এই বন্ধ থাকার মধ্য দিয়ে আমারা কেহ কেহ নানান শিল্প ও সাহিত্যের নানান পাতায় নিজদের স্থান করে নিতে পারবো!

ফেসবুক বন্ধ থাকার কারনে আর একটা দিক ভাল হবে যে, বাংলা ব্লগ গুলো আবার বাংলা ভাষাভাষীদের উপস্থিতিতে সরব হবে!  

যাই হোক, এদিকে আমি বাসায় এসে লক্ষ করছি এই ফেসবুক বন্ধে সরকার মহলে যারা যারা যেমন খুশি হয়েছেন তা যদিও তেমন বুঝতে পারছি না তবে আমার স্ত্রীকে দেখে বুঝতে পারছি যে, তিনি মহা খুশি, আনন্দে আত্মহারা! মাঝে মাঝেই তিনি মুখ তিপে হাসছেন!

বি দ্রঃ অনেক দিন পরে প্রিয় উন্মোচনে আসছি বলে লজ্জা দিবেন না!

12345
Total votes: 235

মন্তব্য

অনেক দিন পড়ে আপনাকে পেয়ে আনন্দিত

সাহাদাত উদরাজী-র ছবি

ফেসবুক বন্ধ থাকলে বাংলা ব্লগ গুলো সরব হতে বাধ্য।

শুভেচ্ছা আপনাকেও।

শশাঙ্ক বরণ রায়-র ছবি

অনেক দিন পরে এসেছেন বলে লজ্জা পাইয়া আমাদের বিব্রত করিবেন না। ফেসবুক চিরতরে বন্ধ হোক, বাংলা ব্লগ জেগে উঠুক, উদরাজী ভাইর কীবোর্ড ব্লগ বাড়ান্দায় চিরস্থায়ী আস্তানা গাড়ুক!

........................................................

আদিবাসী বাঙ্গালী যত প্রান্তজন
এসো মিলি, গড়ে তুলি সেতুবন্ধন

মন্তব্য